Breaking News

২৩ বছরে ১১ শি’শুর মা, নিতে চান ১০০ স’ন্তান

২৩ বছর ব’য়সেই ১১ স’ন্তানের মা হয়েছেন জর্জিয়ার বসবাসরত এক তরুণী। তবে শুধু তাই নয়, এখানেই না থেমে ১০০ স’ন্তানের মা হতে চান। শি’শুদের প্রতি অগাধ মমত্ব থেকেই তিনি ১০০ স’ন্তানের মা হতে চান। জানা গেছে, ওই তরুণীর পুরো নাম ক্রিস্টিনা উজটার্ক।

তার স্বা’মীর গালিপ উজটার্ক। জর্জিয়ায় স্থায়ীভাবে বসবাস করেন তারা। তাদের জর্জিয়ায় বড় একটি হোটেল রয়েছে। এই দম্পতির অর্থের কোনো অভাব নেই। ক্রিস্টিনাসহ তার স্বা’মীও বাচ্চা খুব ভালোবাসেন। তাই তারা দুজনেই চান, বহু স’ন্তান তাদের সংসারে আসুক।

ক্রিস্টিনা সম্প্রতি, এক ভিডিওতে ক্রিস্টিনা বলেন তিনি একশ’রও বেশি স’ন্তানের মা হতে চান। বাচ্চাদের ছাড়া তিনি কিছুই বোঝেন না। সবকিছুরই সময় আছে, তবে এটুকু বলি আমরা এখানেই থামছি না।তার স্বা’মী গ্যালিপ বলেন, আমি ক্রিস্টিনার মত জীবনস’ঙ্গীই চেয়েছিলাম। সে একটা হীরার টুকরা। আমি জানি কতটা সুন্দর মানুষ সে।

ক্রিস্টিনার ১১ স’ন্তানের মধ্যে ১০ জনেরই জ’ন্ম হয়েছে অন্য না’রীর গ’র্ভ ভাড়া নিয়ে। জর্জিয়ায় গ’র্ভ ভাড়া বেআইনি নয়। তাদের মধ্যে শুধু একটি স’ন্তান ক্রিস্টিনার গ’র্ভে বেড়ে উঠেছে। ক্রিস্টিনা জানান, ছয় বছর আগে একজন কন্যাস’ন্তানের জ’ন্ম দেন তিনি। সেই স’ন্তানের নাম ভিকা। ভিকার পর তাদের সব স’ন্তান অন্য না’রীর গ’র্ভে বেড়ে উঠেছে।

হিজরাদের যৌ’না’ঙ্গ দেখতে কেমন হয় ও কি থাকে

এ এক অদ্ভুদ রূপান্তর। যা একেবারেই সহজবোধ্য নয়। লি’ঙ্গ রূপা’ন্তরের জটিল পক্রিয়ার একটি অ্যানিমেটেড ভিডিও প্রকাশ করল ইউরোপের ইউরোলজি সোসাইটি। যেখানে দেখানো হয়েছে, পুরু’ষ লি’ঙ্গের অ’ণ্ডকোষ ইংরাজিতে যাকে ‘Testicles’ বলা হয়, তা কীভাবে যো’নিতে রূপান্তরিত হচ্ছে।

কেবল তাই নয়, রুপান্তরিত যো’নি ভগাঙ্কুর ইংরাজিতে যাকে ‘Clitoris’ বলে তার মধ্যে প্রচণ্ড উ’ত্তেজনার উদ্দীপক কীভাবে প্রতিস্থাপিত হয়, সবটাই ব্যাখ্যা করা হয়েছে অ্যানিমেটেড ভিডিওতে।

আরো পড়ুন : আর নেই চিত্রনায়ক শাহিন আলম, যেভাবে মা’রা গেলেন। বিনোদন ডেস্ক : চলে গেলেন ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় অভিনেতা শাহিন আলম। খররটি নিশ্চিত করেছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। এক ফেসবুক পোস্টের মাধ্যমে তিনি লিখেন, চিত্রনায়ক শাহিন আলম ভাই আর নেই। সোমবার রাত ১০:০৫ মিনিটে তিনি ইন্তেকাল করেছেন।(ইননানিললাহি ওয়া ইন্না ইলাইহ রাজিউন)।

আরো পড়ুন : টিকট’ক ভিডিও বানিয়ে এই মুহূর্তে ব্যাপক আলোচনায় উঠতি মডেল ও গায়িকা রোদেলা রঙ্গন হৃদ্য। ক’দিন আগে আবার নাম লেখান চলচ্চিত্রেও। তবে বর্তমানে তিনি টিকট’কেই বেশি বুঁদ।

নিয়মিত ইনস্টাগ্রা,মে ছাড়ছেন আর ভাই’রাল হচ্ছেন। এ নিয়ে কে কি বললো, কান দেন না হৃদ্য। তিনি চলেন তার নিজের মতোই। সম্প্রতি জানা গেল, আবির নামের একজনের সাথে তার প্রে’ম।

Check Also

জীবনে কোটি টাকার মালিক হতে চাইলে এই চার ব্যবসার কোন বিকল্প নেই

বিলিয়নেয়ার বা শতকোটি ডলারের মালিক হওয়া মোটেই সহজ কাজ নয়। কারো কারো কাছে এটি ধ’রা …