Breaking News

হিজরাদের যৌ’না’ঙ্গ দেখতে কেমন হয় ও কি থাকে

এ এক অদ্ভুদ রূপান্তর। যা একেবারেই সহজবোধ্য নয়। লি’ঙ্গ রূপা’ন্তরের জটিল পক্রিয়ার একটি অ্যানিমেটেড ভিডিও প্রকাশ করল ইউরোপের ইউরোলজি সোসাইটি। যেখানে দেখানো হয়েছে, পুরু’ষ লি’ঙ্গের অ’ণ্ডকোষ ইংরাজিতে যাকে ‘Testicles’ বলা হয়, তা কীভাবে যো’নিতে রূপান্তরিত হচ্ছে।

কেবল তাই নয়, রুপান্তরিত যো’নি ভগাঙ্কুর ইংরাজিতে যাকে ‘Clitoris’ বলে তার মধ্যে প্রচণ্ড উ’ত্তেজনার উদ্দীপক কীভাবে প্রতিস্থাপিত হয়, সবটাই ব্যাখ্যা করা হয়েছে অ্যানিমেটেড ভিডিওতে।

আরো পড়ুন : আর নেই চিত্রনায়ক শাহিন আলম, যেভাবে মা’রা গেলেন। বিনোদন ডেস্ক : চলে গেলেন ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় অভিনেতা শাহিন আলম। খররটি নিশ্চিত করেছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। এক ফেসবুক পোস্টের মাধ্যমে তিনি লিখেন, চিত্রনায়ক শাহিন আলম ভাই আর নেই। সোমবার রাত ১০:০৫ মিনিটে তিনি ইন্তেকাল করেছেন।(ইননানিললাহি ওয়া ইন্না ইলাইহ রাজিউন)।

আরো পড়ুন : টিকট’ক ভিডিও বানিয়ে এই মুহূর্তে ব্যাপক আলোচনায় উঠতি মডেল ও গায়িকা রোদেলা রঙ্গন হৃদ্য। ক’দিন আগে আবার নাম লেখান চলচ্চিত্রেও। তবে বর্তমানে তিনি টিকট’কেই বেশি বুঁদ।

নিয়মিত ইনস্টাগ্রা,মে ছাড়ছেন আর ভাই’রাল হচ্ছেন। এ নিয়ে কে কি বললো, কান দেন না হৃদ্য। তিনি চলেন তার নিজের মতোই। সম্প্রতি জানা গেল, আবির নামের একজনের সাথে তার প্রে’ম।

তাও নতুন নয় সেই স,প্তম শ্রেণিতে পড়া অবস্থান আবিরের প্রে’মে পড়েন হৃদ্য। এখন তো প্রে’ম আরও পরিণত হয়েছে। এ নিয়ে তিনি আবার বেশ খোলা,মেলা। যে কেউ জানতে চাইলে মুখের ও’পরই বলে দেন সবকিছু।

নবমে পড়ার সময় আরও বেশি আলোচনায় ছিলেন। একটা আ’পত্তিকর ভিডিও হৃদ্যের নামে ছেড়ে দেওয়া হয় তখন। তাতে খামোখা অনেকটা ঝু,ট ঝা,মেলাও পো,হাতে হয় তাকে। যদিও ভিডিওটির কোনো প্রমাণ মেলেনি।

এরপর দশমে পড়ার সময় তো অনেকটা মডেলই হয়ে গেলেন। এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছেন হৃদ্য। জানা যায়, পরীক্ষাও ভালো হয়েছে। সবমিলে বেশ আছেন। তবে করো’নাভাই’রাসের কারণে আপাতত ঘরেই কাটছে সময়।

প্রস’ঙ্গত, ২০০৮ সালে পাঁচ বছর ব’য়স‌ে চ্যানেল আই ক্ষুদে গানরাজ প্রতিযোগিতায় অংশ নিয়ে গানের জগতে হৃদ্যর যাত্রা শুরু হয়। সে সময় গান দিয়ে সবার মন জয় করেন তিনি। এখনো গানই তার সব, তার শখ।

এ ছাড়া ছোটবেলায় ‘মেঘকন্যা’ নামে একটি চলচ্চিত্রের ছোট একটি চরিত্রেও অ’ভিনয় করেছেন হৃদ্য। যদিও তখন সেভাবে পরিচিত পাননি। এখন সব কিছুকে ছাপিয়ে টিকট’কে ভিডিও বানিয়ে তরুণদ‌ের মাঝ‌ে তিনি আলাদা পরিচিতি পেয়েছেন, তাই এটা দ্বিতীয়বারেও বলতে হচ্ছে।

Check Also

বন্ধুর সুন্দরী স্ত্রী কে পেতে ভ’য়ানক কাণ্ড

বন্ধুর সুন্দরী স্ত্রী কে পেতে ভ’য়ানক কাণ্ড বন্ধুর স্ত্রী র চোখে চোখ পড়তেই মনের লেনদেন …