হাসপাতালে ভর্তি মেয়ের পাশে থাকতে দেশে ফিরেছেন আফ্রিদি

বুধবার লঙ্কান প্রিমিয়ার লিগের দল গল গ্ল্যাডিয়েটরস বড়সড় এক ধাক্কাই খেয়েছে। হুট করেই দলের অধিনায়ক শহীদ আফ্রিদি জানিয়েছেন, তাৎক্ষণিকভাবে দেশে ফিরতে হবে, রয়েছে ব্যক্তিগত গুরুতর কারণ। প্রাথমিকভাবে সে কারণ জানাননি আফ্রিদি, এলপিএল ছেড়ে চলে যান পাকিস্তানে।

তবে যাওয়ার আগে আফ্রিদি জানিয়েছেন, ব্যক্তিগত সমস্যা মিটিয়ে সময় হলে আবারও ফিরবেন এলপিএলে। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তিনি লিখেছেন, ‘দূর্ভাগ্যবশত আমাকে তাৎক্ষণিকভাবে দেশে ফিরতে হবে। তবে ঝামেলা মিটিয়ে আমি আবার আমার দলের সঙ্গে যোগ দেবো। শুভকামনা।’

তখন কারও কাছেই স্পষ্ট তথ্য জানা ছিল না, ঠিক কী কারণে এমন তাড়াহুড়ো করে শ্রীলঙ্কা ছেড়ে দেশে ফিরছেন আফ্রিদি। তবে সময় গড়াতেই জানা গেছে, হাসপাতালে ভর্তি ছোট মেয়ের পাশে থাকতেই মূলত পাকিস্তান ফিরে গেছেন এ তারকা অলরাউন্ডার।

এক্ষেত্রেও পুরোপুরি তথ্য জানা যায়নি। কী হয়েছে আফ্রিদির মেয়ের কিংবা কঠিন কোনো রো’গে আ’ক্রা’ন্ত কি না তা বিস্তারিত জানা যায়নি। লঙ্কান প্রিমিয়ার লিগের টুইটার থেকে শুধু জানানো হয়েছে অসুস্থ’তার কথা।হাসপাতালের বেডে মেয়ে, পাশে দাঁড়ানো বাবা আফ্রিদি, এই ছবি আপলোড করে এলপিএলের টুইটার হ্যান্ডলারে লেখা হয়েছে, ‘আফ্রিদির দেশে ফেরার কারণ জানেন কি? তার মেয়ে হাসপাতালে ভর্তি। আমরা তার দ্রুত আ’রোগ্য কামনা করছি।’

এদিকে আফ্রিদি দেশে ফিরে যাওয়ায় অধিনায়কত্ব নিয়ে বেশ ঝা’মেলায়ই পড়তে হচ্ছে গলকে। প্রথমে সরফরাজ আহমেদ, পরে লাসিথ মালিঙ্গার নাম ঘুরে আফ্রিদির হাতে উঠেছিল দলের অধিনায়কত্ব। এবার আফ্রিদি ফিরে যাওয়ার কারণে এলপিএলে গল গ্ল্যাডিয়েটর্সকে নেতৃত্ব দিতে পারেন দলটির সহ-অধিনায়ক ভানুকা রাজাপকষে।

Updated: 03/12/2020 — 4:26 PM