Breaking News

শিক্ষিকা চা’হিদা মেটাতেন স্কুলছাত্রকে দিয়ে!

বার্তা টিভি নিউজ ডেস্ক- যখন ক্লাসে কেউ থাকত না তখনই এক ছাত্রকে ডেকে নিয়ে পাশের রুমে চলে যেতেন শিক্ষিকা। সেখানেই নিজের যৌ*aন চা’হিদা ঐ ছাত্রকে দিয়ে মেটাতেন শিক্ষিকা। আর এমনই চাঞ্চল্যকর খবর প্রকাশ করেছে আন্তর্জাতিক সংবাদসংস্থা ‘এপি’।

২৩ বছর ব’য়সী ঐ শিক্ষিকার নাম ব্রিয়ানা নিকোলা স্ট্যানলি। তিনি নর্থ ক্যারোলিনার বাসিন্দা। আর নি’র্যাতিত ছাত্রের ব’য়স ১২ বছর।

প্রকাশিত খবরে জানানো হয়, ক্লাসে যখন কেউ থাকত না তখনই ঐ ছাত্রকে নিয়ে পাশের রুমে চলে যেত অ’ভিযুক্ত শিক্ষিকা। দীর্ঘদিন তাকে ভ’য় দেখিয়ে এই কাজ করে আসছিলেন তিনি। ভ’য়ে ওই কিশোর প্রথমে কাউকে বলার সাহস না পেলেও, কয়েক দিন আগে বাড়িতে গোটা ঘ’টনাটি জানায়। ওই কিশোরের পরিবারের অভিযোগের ভিত্তিতে ত’দন্তে নামে পু’লিশ।

ত’দন্তে দোষী সাব্যস্ত হওয়ায়, বছর ২৩-এর ব্রিয়ানাকে গ্রে’ফতার করেছে পু’লিশ। ইতিমধ্যে তাকে ওই স্কুল থেকেও বরখাস্ত করা হয়েছে। ঘ’টনার পরে থেকে প্রবল আ’তঙ্কে রয়েছে ওই কিশোরও।

৮ লাখ টাকা কাবিনে জামাই বিয়ে করলেন শাশুড়িকে!

টাঙ্গাইলের সখীপুরে সেই উকিল মে’য়ের জামাই সাইদুল ইসলাম (৪৫) তার শাশুড়িকে (৫০) বিয়ে করেছেন। গত কয়েক দিন আগে ৮ লাখ টাকা কাবিনে এ বিয়ে সম্পন্ন হয়। স্থানীয় ইউপি সদস্য মজিবুর রহমান ফকির বি’ষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, গত ২৯ জুন সোমবার বিয়ের দাবিতে উকিল মে’য়ের জামাই সাইদুল ইসলামের বাড়িতে ওই শাশুড়ি অ’নশন করেন। সাইদুল উপজে’লার কালিয়া ইউনিয়নের বড়চওনা-কুতুবপুর কলেজ মোড় এলাকার আবুল কারীর ছেলে।

স্থানীয় ইউপি সদস্য মজিবুর রহমান ফকির বলেন, উকিল শাশুড়ির স’ঙ্গে সাইদুলের প’রকীয়া সম্প’র্ক থাকায় প্রথম স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। সম্প্রতি সাইদুলের স’ঙ্গে ওই উকিল শাশুড়ি আ’পত্তিকর অবস্থায় স্থানীয়দের কাছে ধরা খায়। পরে বিয়ের দাবিতে ওই না’রী উকিল জামাইয়ের বাড়িতে অ’নশন করেন। অ’নশনের কিছুদিন পরে সাইদুল তার উকিল শাশুড়িকে জে’লা আ’দালতে গিয়ে ৮ লাখ টাকা কাবিনে বিয়ে করে।

স্থানীয়রা জানান, সাইদুলের প্রথম বিয়ের উকিল শ্বশুর হন ওই ইউনিয়নের শাপলা পাড়া গ্রামের ডাবলু মিয়া। এরই সুবাদে সাইদুল ডাবলুর বাড়িত নিয়মিত যাওয়া আসা করত।

একপর্যায়ে ডাবলু মিয়ার স্ত্রীর স’ঙ্গে সাইদুলের প্রেমের সম্প’র্ক গড়ে ওঠে। পরে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধ-র্ষণ করে। এক পর্যায়ে উকিল শাশুড়ি বিয়ের দাবিতে উকিল মে’য়ের জামাইয়ের বাড়িতে অ’নশন করেন।

অ’নশনের সময় ওই গৃহবধূ জানিয়েছিলেন, সাইদুল তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে ধ-র্ষণ করে আসছিলো। পরে তাকে বিয়ের কথা বলা হলে নানা তালবাহা’না করে। উপায়ান্তর না পেয়ে বিয়ের দাবিতে তার বাড়িতে আসছেন।

Check Also

বন্ধুর সুন্দরী স্ত্রী কে পেতে ভ’য়ানক কাণ্ড

বন্ধুর সুন্দরী স্ত্রী কে পেতে ভ’য়ানক কাণ্ড বন্ধুর স্ত্রী র চোখে চোখ পড়তেই মনের লেনদেন …