Breaking News

মা হয়েছে ১৪ বছরের কি’শোরী, স’ন্তানের বাবার ব’য়স ১০

রাশিয়ার মে’য়েটির ব’য়স ১৪। ১৬ অগস্ট সে এক কন্যা স’ন্তানের জ’ন্ম দিয়েছে। বাচ্চা মায়ের নাম দারিয়া দুসনিশিনিকোভা। মাত্র ১৩ বছর ব’য়সেই ইনস্টাগ্রামে সে জানিয়েছিল যে মা হতে চলেছে।

আর তার বেবির বাবার নাম ইভান, যার ব’য়স ১০। যদিও রিপোর্ট বলছে ১০ বছরের শি’শুটি মোটেই বাবা হতে পারে না। রিপোর্ট বলছে ১৪ বছরের কি’শোরীকে সাইবেরিয়ার দিকে যেতে হয়েছিল, কারণ সে ডাক্তার খুঁজছিল যে তার প্রসবে সাহায্য করবে। বা যত্ন নেবে।

১৬ অগস্ট সে ইনস্টাগ্রামে জানায়, মে’য়ের জ’ন্ম দিয়েছে কিন্তু খুব কঠিন পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হয়েছে তাকে। ইনস্টাগ্রামে দারিয়ার ফলোয়ারের সংখ্যা মোটে সাড়ে তিন লক্ষ। যদিও এখনও সদ্যোজাতোর ছবি সে প্রকাশ্যে আনেনি।

চিকিৎসক তাকে এখন সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন। দারিয়া লিখেছে, ‘১৬ আগস্ট আমি সকাল ১০টায় মে’য়ের জ’ন্ম দিয়েছি। এখন খুব টায়ার্ড। পরে কথা বলছি’। যদিও এবছরের শুরুতেই সে তার ইনস্টাগ্রাম পোস্টে লিখেছিল, বয়ফ্রেন্ড ইভানই হল তার বাচ্চার বাবা।

কিন্তু ১০ বছরের একটি বাচ্চা বাবা হতে চলেছে এমন উদ্ভট দাবি মেনে নিতে পারেনি কেউই। এরপর দারিয়া জানায়, তার বাড়ির কাছেই ১৬ বছরের একটি ছেলে তাকে ধ-র্ষণ করেছিল। সেই ছেলেটিই তার স’ন্তানের বাবা।

এরপর আবারও বলে ইভানের বাবা তাকে ধ-র্ষণ করেছিল, যার জেরে সে গ’র্ভবতী হয়ে পড়ে। কিন্তু সেই কথা কাউকে বলতে পারেনি। পুরো ঘ’টনায় একটি মা’মলা দা’য়ের হয়েছে। আসল সত্যির দাবিতে ত’দন্ত শুরু করেছে পু’লিশ। ন’বজাতকের ডিএনএ পরীক্ষা হবে তাও জানানো হয়েছে।

ইভানের ব’য়স এখন ১১। আর তাই যখন তার প্রে’মিকা কন্যার জ’ন্ম দেয় সেই সময় চিকিৎসক তাকে উপস্থিত থাকতে দেয়নি। রাশিয়ার নিয়ম অনুযায়ী, ১৬ বছর ব’য়স হলে সেখানকার নাগরিকেরা অভিভাবকত্ব নিতে পারেন। আর তাই সদ্যজাতোর কি’শোরী মা দারিয়া লিখেছে, ইভান এখন আমার স’ঙ্গে থাকে না।

Share

Check Also

জীবনে কোটি টাকার মালিক হতে চাইলে এই চার ব্যবসার কোন বিকল্প নেই

বিলিয়নেয়ার বা শতকোটি ডলারের মালিক হওয়া মোটেই সহজ কাজ নয়। কারো কারো কাছে এটি ধ’রা …