Breaking News

মাত্র ২ মিনিটেই বিছানায় কেল্লা ফতে করে দিন! হয়ে উঠুন বিছানার রাজা

একজন না’রীর জন্য চ’রম বির’ক্ত কারণ হচ্ছে স’হবাসে তার তৃ’প্ত না হওয়া। অনেক পুরু’ষই তার স্ত্রী’কে চ’রম সু’খ দেওয়ার পূর্বেই তার বী’র্যপাত হয়ে যায়। যার কারণে তার স্ত্রী অপূর্ণ তৃ’প্তি বোধ থেকে যায়।

যার কারণে তাদের মেজাজ বিগড়ে যায়। তাই স্বা’মীর সাথে অনেক সময় ভালো আচরণ করতে পারে না। যার ফলে সংসারে অশান্তি নেমে আসে। স্ত্রীরও পরপরুষের প্রতি আকৃ’ষ্ট হয়। তাই পরপুরু’ষকেই দিয়েই নিজেকে পরিতৃ’প্ত করতে চাই।

তাই প্রত্যেক স্বা’মীরও উচিত নিজের স্ত্রী’কে চ’রম সু’খ দেওয়া। অনেক পুরু’ষই পর্যা’প্ত যৌ’ন জ্ঞানের অভাবে স্ত্রী’কে চ’রম সু’খ দিতে পারেন না।

আজকের পোস্ট এ পড়ুন কীভাবে না’রীকে দ্রু’ত অধিক তৃ’প্তি দেওয়া যাবে নিজের যৌ’ন দূর্বলতা থাকার পরও।নিচে আপনার ডক্টরের পক্ষ থেকে টিসগুলো দেওয়া হল:

জেনে নিন সে’ক্স এর সময় বাড়ানোর উপায়

স্পর্শকাতর স্থানে যেমন গাল, ঠোঁট, কান, গ’লায় ঘন ঘন চু’ম্বন করুন। আপনার নিঃশ্বাসের শব্দ যেন তাঁর কানে শোনা যায়।
আপনার স’ঙ্গিনীর উরুতে ঘ’র্ষণ করুন।

স’ঙ্গ’মের পূর্বে ফোরপ্লে এবং স্পর্শকাতর অ’ঙ্গে ও যৌ’না’ঙ্গে কামাদ্রিভাবে আলতোভাবে আদর করুন।

যৌ’না’ঙ্গে মর্দনের ফলে না’রী দ্রু’ত উ’ত্তেজিত হয়।

না’রীর দে’হের স্পর্শকাতর অ’ঙ্গগু’লি মর্দন করুন।

যো’নিতে আ’ঙ্গুল প্রবেশ করিয়ে ঘ’র্ষণ করুণ।

যো’নিতে দুই ঠোঁ’টে আ’ঙ্গুল দিয়ে ঘ’র্ষণ করুণ।

জেনে নিন না’রীদের যো’নি চো’ষার বি’ষয়ে কিছু ত’থ্য জেনে নিন
আপনার ডক্টর হেল্থ সাইটে কোন প্রকার অ’শ্লীল আর্টিকেল দেওয়া হয় না।

মূ’লত যৌ’ন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সু’খময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

মি’লনে সু’খ পেতে সকাল বেলা এই ৬টি কাজ অবশ্যই করুন

মা-বাবার পরই যে মানুষটির সাথে আমরা সবচাইতে বেশী ঘনিষ্ঠ থাকি, তিনি হচ্ছেন জীবন স’ঙ্গী। জীবন স’ঙ্গীর সাথে প্রেমের আ’নন্দ ও শান্তি ধরে রাখা যতটা সহজ, দাম্পত্যে ততটাই কঠিন? নিজের দাম্পত্য স’ম্পর্কে সু’খী হতে চান। জেনে নিন এমন ৬টি কাজের কথা যেগুলো প্রতিদিন সকালে করতে পারলেই সু’খী থাকবেন সারা জীবন।

১ জেগে ওঠার ব্যাপারটি সবচাইতে গুরুত্বপূর্ণ –
হ্যাঁ, সকালে সবারই খুব তাড়াহুড়া থাকে এবং ঘুম থেকে উঠতে গিয়ে অনেকেই হিমশিম খান। বলাই বাহুল্য যে মেজাজও খিঁচরে যায়। তবে সকালে নিজের স্বা’মী বা স্ত্রী’কে কখনোই ধমক দিয়ে বা রাগ করে ঘুম ভাঙাবেন না।

২ সকালে যৌ’ন মি’লন –
স’ম্পর্ক বি’ষয়ে অভিজ্ঞ যে কোন গবেষকরাই বলেন যে সকালে যৌ’নমি’লন দাম্পত্যকে অনেক বেশী মধুর করে তোলে। যেসব দম্পতিরা সকালে যৌ’ন মি’লন করেন, তাঁদের প’রস্পরের প্রতি মমতা বেশী হতে দেখা যায়। রোজ না হোক, ব্যস্ত জীবনের ফাঁকে সপ্তাহে ২/৩ বার সকালে ভালবাসুন প্রিয় মানুষটিকে। দেখবেন দিন জুড়েই দারুণ রোম্যান্টিক থাকবে স’ম্পর্ক।