ফ্রেশ ভা’র্জিন ছেলেকে বিয়ে করতে চান অপু বি’শ্বাস

শাকিব খানকে সঙ্গে ছাড়াছাড়ির পর ঢালিউড কুইন খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস এখন সিঙ্গেল মাদার। ভক্তরা অনেকেই জানতে চান অপু কী আবারও বিয়ে করবেন নাকি সিঙ্গেল মাদার হিসেবেই থাকবেন।প্রতিনিয়ত এমন প্রশ্নের সম্মুখীন হন অপু।

এনিয়ে সম্প্রতি একটি অনুষ্ঠানে অপু ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে খোলামেলা কথা বলেছেন।অপু জানান, ‘আমার ভবিষ্যৎ পরিকল্পনা অবশ্যই আছে। প্রফেশনাল ও ব্যক্তিগত দুটি জীবনকে প্রাধান্য দিচ্ছি। ব্যক্তিগত জীবন নিয়ে পরিকল্পনা সবার থাকে। তেমনি আমারও পরিকল্পনা আছে।

সেটা সুন্দরভাবে, বিতর্কিতভাবে নয়। এজন্য অনেকটা সময় অপেক্ষা করতে হবে।উপস্থাপক সরাসরি জানতে চান কতদিনের মধ্যে বিয়ে করতে যাচ্ছেন? এ প্রসঙ্গে অপু বলেন বিয়ের বিষয়টি আমার পরিবার দেখছে। বর অনেকেই দেখছে। তাতে দেখা গেছে কারও

বেবি আছে, আবার কারো পরিবার আছে।এগুলো আমার পছন্দ নয়। তবে আমি সিদ্ধান্ত নিয়েছি বিবাহিত কাউকে বিয়ে করব না। অবিবাহিত কাউকে আমি বিয়ে করে নেব।অপু বিশ্বাস অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’র শুটিং শেষ। সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। এছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ নামে আরেকটি সিনেমায় অভিনয় করেছেন অপু। সুবীর মণ্ডল পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন পরমব্রত চ্যাটার্জি। সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

রাতে চুপি চুপি দেখা করতেন বাপ্পি-অপু বিশ্বাস দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমায় প্রথমবারের মতো জুটি বাঁধেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। সেই ছবির শুটিং চলাকালীন এই জুটিকে নিয়ে ছড়িয়ে পড়ে প্রেমের গু’ঞ্জ’ন। এমনকি তারা দুজন বিয়ে করতে যাচ্ছেন এমন খবরও ছড়িয়ে পড়ে। তবে বাতাসে ওড়া তাদের সম্পর্কের গু’ঞ্জনটি বাপ্পি এবং অপু দুজনই বেশ মজা পেয়ে হেসেই উড়িয়ে দিয়েছিলেন । ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিটি এখনো রয়েছে মুক্তির অপেক্ষায়

এদিকে নতুন করে আবারো একটি সিনেমায় জুটি হলেন বাপ্পি-অপু। এর নাম ‘প্রিয় কমলা’। সিনেমাটি নির্মাণ করছেন শাহরিয়ার নাজিম জয়। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এই সিনেমার শুটিং চলছে গাজীপুরের পূবাইলে। ছবির নায়ক-নায়িকাকে নিয়ে ১৮ নভেম্বর থেকে চালু হয়েছে ‘প্রিয় কমলা’র ক্যামেরা। টানা কয়েক দিন এখানে শুটিং হবে বলে জানান পরিচালক।

একটি ভিডিও পোস্ট করে প্রথমদিনের শুটিংয়ের কিছু অভি’জ্ঞতা ফেসবুকে শেয়ার করেছেন জয়। সেখানে রোমান্টিক একটি দৃশ্যে দেখা গেলো বাপ্পি-অপুকে। রাতের আঁধারে বাঁশবাগানে চুপি চুপি দুজনে দেখা করতে এসেছেন। অপুর হাতে কু’পি বাতি ও এক প্লেট খাবার। সেখানে আছে ভাত ও নারিকেলের নাড়ু।

ভিডিওটি দেখে বোঝা গেলো, বাড়ির সবার চোখ ফাঁ’কি দিয়ে প্রেমিক বাপ্পির সঙ্গে দেখা করতে এসেছেন অপু। দুজনে যখন প্রেমালাপে মত্ত ডাক আসে অপুর বাড়ি থেকে। তিনি চলে যান। যাওয়ার সময় বাপ্পিকে বলেন, ‘নারিকেলের নাড়ু তোমার জন্য বানাইছি, খায়া নিও।’ বাপ্পি বলে ওঠেন, ‘কাল কিন্তু আমি রুই মাছের মাথা দিয়া ঝাল ঝোল খাবো।’

পরিচালক শাহরিয়ার নাজিম জয় বলেন, ‘এটি ‘প্রিয় কমলা’ সিনেমার একটি রোমান্টিক দৃশ্য। প্রথম দিনের অভিজ্ঞতা খুবই ভালো। পুরো টিম পরিশ্রম করছে একটি ভালো কাজের জন্য। বাপ্পি-অপুও ভালো চেষ্টা করছেন। আশা করছি দর্শক উপভোগ করেন এমন একটি সিনেমা উপহার দিতে পারবো আমরা।’নায়ক বাপ্পি চৌধুরী বলেন, ‘এটি ইমপ্রেসের সিনেমা। ইউনিক একটি গল্প।

চ্যানেল আই-ইমপ্রেস আমার কাছে, প্রায় সব শিল্পীর কাছেই পরিবারের মতো। এখানে কাজ করতে গিয়ে সবসময়ই ভালো অভিজ্ঞতা হয়। আর পরিচালক জয় ভাই আমার পছন্দের একজন মানুষ। তার সঙ্গে কাজ করা, অপু বিশ্বাসের সঙ্গে আবার জুটি হয়ে কাজ করা সব মিলিয়ে দারুণ লাগছে।’

Updated: 21/11/2020 — 1:40 PM