Breaking News

পার্লারে গিয়ে পু’ড়লো নারীর সুন্দর মুখ, নিজেই জা’নালেন ভ’য়াবহ সেই অভিজ্ঞতা

একখান কার সময়ে পার্লার খুব জনপ্রিয় নাম যা সবাই এক নামে চিনে থাকে । তার প্রধান কারন সৌন্দর্য সব ছেলে মেয়ে রাই পছন্দ করে থাকে সেই জন্য যেকোনো অনুষ্ঠানেই নারীরা নিজেকে সুন্দরভাবে সাজানোর প্রতিযোগিতায় নামে। অনুষ্ঠান উপলক্ষে তারা পার্লারে ঘণ্টার পর ঘণ্টা কা’টিয়ে দেন রুপচর্চায়। স’ম্প্রতি এই রুপচর্চাই কাল হল বিনীতা নাথের।ভারতের গুয়াহাটির বিনীতা নাথ ইতালি-র ইউনিভার্সিটি অফ রোমে পোস্ট ডক্টরেট করছেন। নিজে’র বাড়ি ফি’রে শিলচরের সারদা পার্লারে গিয়েছিলেন নিয়ম করেই।

নিজে’র ফেসবুকের একটি পোস্টে বিনীতা জা’নান, তিনি খুব বেশি পার্লারে যান না। একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দেয়ার জন্যই পার্লারে যাওয়া তিনি বলেন, আমি কখনই থ্রেডিং করিনি কখনই মুখের চুল তুলিনি। আমি সেখানে যেয়ে বলি একটা ফেসিয়াল করবো। তারা বলে আমা’র মুখে কিছু চুল রয়েছে আমি যদি থ্রেডিং বা ওয়াক্সিং না করলে যেন ব্লিচ করি। আমিও রাজি হয়ে যাই।

তিনি আরো বলেন, ফেসিয়ালের পর ব্লিচ করানো হয়। তখন মনে হল কেউ যেন ফুটন্ত তেল আমা’র মুখে ঢেলে দিল! স’ঙ্গে স’ঙ্গে ই আমা’র মুখে জ্বা’লা শুরু হয়! আমি য’ন্ত্রণায় চিৎকার করে উঠি, ওরা স’ঙ্গে স’ঙ্গে সেই লেয়ারটা আমা’র মুখ থেকে সরিয়ে নেয়। তারপর আমা’র মুখে আইসব্যাগ দেয়া হয়, কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছিল। এরপরে আমা’র মুখে একাধিক পো’ড়া দাগ হয়ে যায়! দাগ ও ক্ষ’ত এতটাই গ’ভীর ছিল যে চিকি’ৎসকদের কাছে যেতে হয়।

নাথ জা’নান, চিকি’ৎসকরা জানিয়েছেন এগুলো সব পো’ড়ার দাগ। ওষুধ দিয়েছেন তবে বেশ কিছুটা সময় লাগবে এটা সারতে।অ’ভিযুক্ত পার্লারের যুগ্ম কর্নধার জানিয়েছেন তিনি নিজেও বিস্মিত এবং ক্ষ’মাপ্রার্থী ৷ তিনি বলেছেন, আমা’র বাবা শয্যাশায়ী তাই আমি বা আমা’র স্ত্রী সেদিন পার্লারে ছিলাম না। যে অনভিপ্রেত ঘ’টনাটি ঘ’টেছে তার জন্য আম’রা গ’ভীর কষ্ট পাচ্ছি ৷ কিছু একটা ভীষণ ভুল হয়েছে আমা’র মনে হচ্ছে খালি যদি আমি সেটা আ’টকাতে পারতাম।

Check Also

লম্বা স্বামী আর খাটো স্ত্রী’র সংসারই সবচেয়ে সুখের!

বিয়ের সময়ে লম্বা পাত্রদের জন্য সমান উচ্চতার পাত্রী খোঁ’জা হলেও গবেষকদের মতে, খাটো স্ত্রী’ থাকলেই …