Breaking News

পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানালেন ওজিল-সালাহ

মু’সলিম উম্মাহর পবিত্র মাহে রমজান শুরু হয়েছে সৌদিসহ মধ্যপ্রাচ্যের দেশগুলোতে। তাই রমজান মাস সামনে রেখে মু’সলিম’দের প্রতি শুভেচ্ছা জানিয়েছেন ফুটবল তারকারা।

লিভারপুলের মিশরীয় ফুটবলার মোহাম্ম’দ সালাহ টুইটারে নিজে ছবি সংযুক্ত করে লিখেছেন, আমি সবাইকে রমজান মাসের শুভেচ্ছা জানাচ্ছি।

এছাড়া জার্মান মিডফিল্ডার মেসুত ওজিল, মরোক্কান তারকা আশরাফ হাকিমিসহ আরও অনেকে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন।

রমজান উপলক্ষে শুভেচ্ছাবার্তা দিয়েছে ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। এ নিয়ে নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করেছে পিএসজি।

মামুনুল হকের ‘স্ত্রী’রা নি’খোঁজ কেন ?

রাজনীতি: বিতর্ক যেন পিছু ছাড়ছে না হেফাজতে ইসলামের যুগ্ম মহাস’চিব মাওলানা মামুনুল হকের। নারায়ণগঞ্জে না’রীসহ অ’বরুদ্ধ হওয়ার পর থেকেই আলোচনার শুরু। তখন মামুনুল দাবি করেন ওই না’রী তার দ্বিতীয় স্ত্রী।

এরই মধ্যে মামুনুলের তৃতীয় স্ত্রীর সন্ধান পাওয়া গেছে। এরই মধ্যে মামুনুলের দ্বিতীয় স্ত্রীর মতো তৃতীয় স্ত্রীও নি’খোঁজ রয়েছে রয়েছে বলে থানায় জি’ডি করা হয়েছে। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে মামুনুল হকের স্ত্রীরা নি’খোঁজ কেনো।

হেফাজতে ইসলামের যুগ্ম মহাস’চিব মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রীর খোঁজ পাচ্ছেন না বলে জানিয়ে রাজধানীর পল্টন থানায় সাধারণ ডায়েরি (জি’ডি) করা হয়েছে। শনিবার রাতে দ্বিতীয় স্ত্রীর আগের পক্ষের ছেলে এ জি’ডি করেছেন।

জি’ডিতে তার ছেলে বলেছেন, গত ৩ এপ্রিল রাজধানীর ধানমন্ডির নর্থ সার্কুলার রোডের বাসা থেকে বেরিয়ে যাওয়ায় পর থেকে তার মায়ের খোঁজ পাচ্ছেন না তিনি। তিনি নিজের নিরাপত্তা নিয়েও শঙ্কিত।

গত ৩ এপ্রিল মামুনুলকে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়্যাল রিসোর্টে এক না’রীসহ অ’বরুদ্ধ করে স্থানীয়া। খবর পেয়ে পু’লিশ ও স্থানীয় প্রশাসনের কর্মকর্তারাও সেখানে গিয়েছিলেন। পরে হেফাজতের কর্মীরা গিয়ে তাদের ছাড়িয়ে নিয়ে যায়।