নাটকের পর সিনেমাতেও একসাথে তারা দু’জন!

ওপার বাংলার ধারাবাহিকের জনপ্রিয় জুটি যশ-মধুমিতা। ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিক দিয়ে এ জুটির জনপ্রিয়তা। দুই বাংলার দর্শকের মনে এখনও জায়গা করে আছে এ জুটি। শোনা যাচ্ছে- এবার বড়পর্দায় অভিষেক হতে যাচ্ছে আলোচিত এ জুটির।

ভারতীয় গণমাধ্যম সূত্রে খবর- শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের (এসভিএফ) ব্যানারে নতুন একটি সিনেমায় অভিনয় করতে পারেন যশ-মধুমিতা। নাম ঠিক না হওয়া সিনেমাটি পরিচালনা করবেন সৌমিক হালদার। এ নিয়ে অবশ্যই প্রযোজনা প্রতিষ্ঠান স্পষ্ট করে কিছুই জানায়নি এখনও।

তবে আভাস মিলেছে মধুমিতার সঙ্গে কথা বলে। সম্প্রতি এক ফোনালাপে বর্তমান কাজের প্রসঙ্গে জানতে চাইলে মধুমিতা সময় নিউজকে বলেন, ‘আপাতত কাজগুলো নিয়ে ইন্টারভিউ দেয়া বারণ। আপনি বরং এসভিএফের সঙ্গে যোগাযোগ করুন।’ খোঁজ নিয়ে জানা গেছে, বড়পর্দায় যশের সঙ্গে অভিনয় করতে আপত্তি নেই মধুমিতার।

অন্যদিকে, এসভিএফের মাধ্যমে পর্দায় আগমন ঘটে যশের। বিভিন্ন কারণে প্রযোজনা প্রতিষ্ঠানটির সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে তার। নতুন কাজের ব্যাপারে কলকাতার একটি গণমাধ্যমক যশ জানান, ছোটখাটো সমস্যা হলেও এসভিএফের সঙ্গে ভালোবাসা একই আছে। তাই নতুন কাজের ব্যাপারে যশের দিক থেকে কোনো আপত্তি নেই।

Updated: 23/11/2020 — 3:45 PM