চলে গেলেন জনপ্রিয় অভিনেতা, সিনেপাড়ায় শোকের ছায়া

না ফেরার দেশে ভারতীয় টিভি অভিনেত্রী লীনা আচার্য। শনিবার (২২ নভেম্বর) কিডনিজনিত সমস্যায় তিনি মারা গেছেন। মুম্বাই মিরর এ তথ্য জানিয়েছে।শেঠ জি’, ‘আপকি আ জানে সে’, ‘মেরি হানিকারক বিবি’সহ বেশ কিছু হিন্দি ধারাবাহিক ও ওয়েব সিরিজে অভিনয় করেছেন লীনা। গত এক বছর ধরে তিনি কিডনির চিকিৎসা নিচ্ছিলেন।

এই অভিনেত্রীর মৃত্যুতে শোক জ্ঞাপন করে চিত্রনাট্যকার ও অভিনেতা অভিষেক গৌতম সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লিখেছেন,‘আমার কাছের বন্ধু ও খুবই চমৎকার একজন অভিনেত্রী লীনা আচার্য। সবসময়ই অন্যের পাশে থাকত। পৃথিবী থেকে বিদায় নিয়েছে। একজন ভালো বন্ধু হারালাম। তোমাকে অনেক মনে পড়বে।’এই অভিনেত্রীর সহ-অভিনেতা রোহান মেহরা ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে তাকে স্মরণ করেছেন। তিনি লিখেছেন, ‘শান্তিতে থাকুন লীনা আচার্য ম্যাডাম। গত

বছর এই সময় আমরা ক্লাব অব ২০২০-এর শুটিং করছিলাম। আপনাকে মনে পড়বে।আরও পড়ুন…..মধুমিতা সরকার। টালিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় ইতিমধ্যেই নাম করে নিয়েছেন তিনি। একটার পর একটা হিট সিরিয়াল দর্শকদের উপহার দেবার পর বড় পর্দায় চুটিয়ে অভিনয় করছেন মধুমিতা।যদিও তার এখনকার আদব-কায়দা, স্টাইল, সৌন্দর্যতা দেখলে মানুষ অবাক হয়ে যান। আগের মধুমিতার সাথে এখনকার মধুমিতার যেন আকাশ-পাতাল তফাৎ।ট্রান্সফরমেশনে একেবারে বদলে ফেলেছেন নিজেকে মধুমিতা। তাঁকে চেনাও মুশকিল হয়ে পড়েছে। রূপের সাথে সাথেই চেহারাতেও ব্যাপক পরিবর্তন এসেছে।

Updated: 23/11/2020 — 5:52 PM