Breaking News

করোনা আক্রান্ত ইমরুল ও তুষার

ঢাকা প্রিমিয়ার লিগে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে প্রস্তুতি নেওয়া কালে করোনা পজিটিভ হলেন ইমরুল কায়েস। এ ছাড়া ব্রাদার্স ইউনিয়নের অভিজ্ঞ ব্যাটসম্যান তুষার ইমরানও শুক্রবারের (২৮ মে) করা পরীক্ষায় পজিটিভ হয়েছেন।

গতকালের করোনা পরীক্ষায় এই দুই ক্রিকেটার ছাড়াও আরও তিনজন ক্লাব কর্মকর্তা করোনা পজিটিভ হয়েছেন। আজ তাদের আবার করোনা পরীক্ষা করানোর কথা। এ ছাড়া আগের পজিটিভ হওয়া নয়জনের সবাই নেগেটিভ হয়েছেন।

৩১ মে থেকে শুরু হতে যাচ্ছে ডিপিএল। এর আগে ২৬ মের প্রথম করোনা পরীক্ষায় ক্রিকেটার ও ক্লাব কর্মকর্তাসহ মোট নয়জন করোনা পজিটিভ হন। ডিপিএল উপলক্ষে শুক্রবার দ্বিতীয়বারের মতো সবার করোনা পরীক্ষা করা হয়। এতে ইমরুল-তুষার ছাড়াও আরও তিনজন ক্লাব কর্মকর্তা করোনা পজিটিভ হয়েছেন।

১২টি দল নিয়ে অনুষ্ঠিত হবে এবারের ঢাকা প্রিমিয়ার লিগ। শনিবার থেকে দলগুলোর জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করার কথা। ঢাকার চারটি হোটেলে এই জৈব সুরক্ষা বলয় তৈরি করা হয়েছে। জাতীয় দলের ক্রিকেটাররাও এক দিন বিরতি নিয়ে আগামীকাল প্রিমিয়ার লিগের জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করবেন। কাল শেষ হওয়া শ্রীলঙ্কা সিরিজের পর পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য মাত্র এক দিন সময় পাচ্ছেন তামিম ইকবালরা। তাদেরকেও আবার করোনা পরীক্ষা দিতে হবে।

Check Also

ওপেনিং সঙ্গী হিসেবে লিটনকেই পছন্দ তামিমের

এর আগে গত বছরের মার্চে সিলেটে জিম্বাবুয়ের বিপক্ষে ১৭৬ রানের রেকর্ড গড়া ইনিংস খেলার পর …