Breaking News

আবারও শুরু হচ্ছে আইপিএল

ভারতে করোনার তীব্র প্রকোপ দেখা দেয়ায় হঠাৎ মাঝপথে বন্ধ করে দেয়া হয় আইপিএলের আসর। ৩১ ম্যাচ বাকি থাকতেই অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয় টুর্নামেন্টটি। তবে এবার জানা গেল, টুর্নামেন্টটি আবারও শুরু করতে যাচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। বাকি অংশ অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমিরাতে।

জানা যায়, কয়েক দফা এমিরেটস ক্রিকেট বোর্ডের সঙ্গে আলাপ আলোচনার পর এ সিদ্ধান্ত চূড়ান্ত করেছে বিসিসিআই। তবে ঠিক কবে থেকে শুরু হবে সেটি এখনো চূড়ান্ত করা হয়নি। এদিকে সব বিদেশি খেলোয়াড়দের দলে পাওয়ার বিষয়টিও রয়েছে অনিশ্চয়তায়।

আইপিএলের বাকি অংশে অস্ট্রেলিয়ার খেলোয়াড়দের পাওয়া গেলেও ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের খেলোয়াড়দের নিয়ে শঙ্কা রয়েছে। ভারতীয় গণমাধ্যম এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে বিসিসিআইয়ের এক ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, ‘বিষয়টি আমাদের ভাবনায় ফেলেছে। বিদেশি ক্রিকেটারদের অংশগ্রহণ নিয়ে বিসিসিআই ক্রিকেট বোর্ডগুলোর সঙ্গে আলোচনা করবে। অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের হয়তো পাওয়া যাবে। তবে ইংল্যান্ড এবং নিউজিল্যান্ড ক্রিকেটারদের পাওয়া নিয়ে কিছুটা ধোঁয়াশা তৈরি হয়েছে। আমরা দেখছি বিষয়টি নিয়ে কী করা যায়।’

Check Also

ওপেনিং সঙ্গী হিসেবে লিটনকেই পছন্দ তামিমের

এর আগে গত বছরের মার্চে সিলেটে জিম্বাবুয়ের বিপক্ষে ১৭৬ রানের রেকর্ড গড়া ইনিংস খেলার পর …