Breaking News

আউট নিয়ে হতাশা প্রকাশ করায় জরিমানা তামিমের

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ৯৭ রানে পরাজিত হয়েছে বাংলাদেশ। বড় লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে বাংলাদেশ। টাইগারদের ব্যাটিং বিপর্যয়ের মধ্যে ১৭ রান করে বিতর্কিত আউট হন অধিনায়ক তামিম ইকবাল।

শ্রীলঙ্কার ফাস্ট বোলার দুষ্মন্ত চামিরার বলে আম্পায়ার কট বিহাইন্ড আউট দিলে রিভিউ নিয়েও রক্ষা পাননি তামিম। ‘আম্পায়ারের ভুল কলে আউট’ হয়ে হতাশা প্রকাশ করতে করতেই মাঠ ছাড়েন তামিম। নিজের আউট নিয়ে হতাশা প্রকাশ করায় জরিমানা গুনতে হলো তামিমকে।

আইসিসির ২.৩ ধারা অনুযায়ী তামিমের ম্যাচ ফির ১৫ শতাংশ কেটে নেয়া হয়। সেই সঙ্গে তার নামের পাশে যুক্ত হয়েছে একটি ডিমেরিট পয়েন্টও। ম্যাচ রেফারির আনা এ অভিযোগ মেনে নিয়েছেন তামিম।
ম্যাচ শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বিতর্কিত আউট নিয়ে হতাশা প্রকাশ করে তামিম ইকবাল বলেন, ‘খুবই হতাশার। আমি ১০০ ভাগ নিশ্চিত ছিলাম যে আমার ব্যাটে বল লাগেনি। দুর্ভাগ্যজনক যে আমার ব্যাটের পাশ দিয়ে বল যাওয়ার সময় ব্যাট মাটিতে লাগে। এটাও আম্পায়ারের জন্য প্রায় অসম্ভব ছিল ওভারটার্ন করা। অনফিল্ড আম্পায়ার যদি আউট না দিতেন, তাহলে ভিন্ন ঘটনা হতে পারত। কিন্তু আমি ১০০ ভাগ নিশ্চিত যে আমার ব্যাটে বল লাগেনি।’

বিডি-প্রতিদিন

Check Also

ওপেনিং সঙ্গী হিসেবে লিটনকেই পছন্দ তামিমের

এর আগে গত বছরের মার্চে সিলেটে জিম্বাবুয়ের বিপক্ষে ১৭৬ রানের রেকর্ড গড়া ইনিংস খেলার পর …