Breaking News

অভিমান ভে’ঙে ১২ বছর পর একস’ঙ্গে অপূর্ব-তিশা

জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। তার নাটক মানেই দর্শকপ্রিয়তা। এক যুগেরো বেশি সময় ধরে নিজের অভিনয়ের অতুলনীয় দক্ষ’তায় নিজেকে নিয়ে গেছেন শীর্ষের চূড়ায়।

অন্যদিকে,নুসরাত ইমরোজ তিশা।যিনি বর্তমান সময়ের খুবই জনপ্রিয় একজন মডেল ও অভিনেত্রী। ছোট পর্দার পাশাপাশি তিনি বড় পর্দাতেও কাজ করেছেন। খুব অল্প সময়ের মধ্যে তিনি সকল শ্রেণীর দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেন তার প্রা’ণবন্ত ও নিখুত অভিনয়ের মাধ্যমে।

অপূর্ব-তিশা মানেই রোমান্টিক গল্পের নাটকে ভরপুর।তাদের অভিনীত নাটকগুলো দর্শক মহলে বেশ জনপ্রিয়তা পেতো। কিন্তু ২০০৮ সালের পর তাঁরা আর কোনো নাটকে একস’ঙ্গে অভিনয় করেননি।

ঠিক কি কারণে তারা একস’ঙ্গে কাজ করেননি সেটা দুজনেই পরিস্কার করেননি বি’ষয়টি।তবে সব মান অভিমান ভে’ঙে ১২ বছর পর আবার একস’ঙ্গে ক্যামেরার সামনে এলেন অপূর্ব-তিশা।প্রথমবার উপস্থাপনার খাতায় নাম লেখালেন তিশা।

আর তার উপস্থাপনায় গেম শো ‘দ্য বক্স’-এ অতিথি হয়েছেন অপূর্ব, স’ঙ্গে ছিলেন নুসরাত ফারিয়াও। শোটি প্রযোজনার পাশাপাশি পরিচালনা করছেন শাহরিয়ার শাকিল।

তিনিও জানতেন না এ শোয়ের আগে এক যুগ ধরে দু’জন একস’ঙ্গে কাজ করেননি। যখন অপূর্বকে তিশার অতিথি হওয়ার প্রস্তাব দিয়েছিলেন শাকিল স্বতঃস্ফূর্তভাবেই রাজি হয়েছিলেন ‘বড় ছেলে’।

শাকিল বলেন, ‘শুটিং করার সময় তিশা-অপূর্বর কথোপকথনে জানতে পারি এক যুগ পর তাঁরা একস’ঙ্গে কাজ করছেন! আমি বেশ অবাক হই, কারণ তিশাকে যখন জানালাম অপূর্বকে অতিথি করব তিনিও কোনো দ্বিমত করেননি।’

অনুষ্ঠানটির নির্মাতা সুত্রে জানা গেছে তিশার উপস্থাপনায় ‘দ্য বক্স’ নামের এ অনুষ্ঠানটির অপূর্ব-ফারিয়ার পর্বটি প্রচার হবে বেস’রকারি টিভি চ্যানেল এনটিভিতে (৭ জানুয়ারি) রাত ৯টায়।

শিক্ষিকা চা’হিদা মেটাতেন স্কুলছাত্রকে দিয়ে!

বার্তা টিভি নিউজ ডেস্ক- যখন ক্লাসে কেউ থাকত না তখনই এক ছাত্রকে ডেকে নিয়ে পাশের রুমে চলে যেতেন শিক্ষিকা। সেখানেই নিজের যৌ*aন চা’হিদা ঐ ছাত্রকে দিয়ে মেটাতেন শিক্ষিকা। আর এমনই চাঞ্চল্যকর খবর প্রকাশ করেছে আন্তর্জাতিক সংবাদসংস্থা ‘এপি’।

২৩ বছর ব’য়সী ঐ শিক্ষিকার নাম ব্রিয়ানা নিকোলা স্ট্যানলি। তিনি নর্থ ক্যারোলিনার বাসিন্দা। আর নি’র্যাতিত ছাত্রের ব’য়স ১২ বছর।

প্রকাশিত খবরে জানানো হয়, ক্লাসে যখন কেউ থাকত না তখনই ঐ ছাত্রকে নিয়ে পাশের রুমে চলে যেত অ’ভিযুক্ত শিক্ষিকা। দীর্ঘদিন তাকে ভ’য় দেখিয়ে এই কাজ করে আসছিলেন তিনি। ভ’য়ে ওই কিশোর প্রথমে কাউকে বলার সাহস না পেলেও, কয়েক দিন আগে বাড়িতে গোটা ঘ’টনাটি জানায়। ওই কিশোরের পরিবারের অভিযোগের ভিত্তিতে ত’দন্তে নামে পু’লিশ।

ত’দন্তে দোষী সাব্যস্ত হওয়ায়, বছর ২৩-এর ব্রিয়ানাকে গ্রে’ফতার করেছে পু’লিশ। ইতিমধ্যে তাকে ওই স্কুল থেকেও বরখাস্ত করা হয়েছে। ঘ’টনার পরে থেকে প্রবল আ’তঙ্কে রয়েছে ওই কিশোরও।